Breaking News

সবই জান্নাত আরা ঝর্নার পরিকল্পিত ছিলো মামুনুল হক কে ফাঁদে ফেলার

সবই জান্নাত আরা ঝর্নার পরিকল্পিত ছিলো মামুনুল হক কে ফাঁদে ফেলার

অনুসন্ধানে জানা গেছে জান্নাত আরা ঝর্নাকে মামুনুল হকের বিয়ে করলেও তা তিনি কখনোই প্রথম স্ত্রীর কাছে প্রকাশ করেননি তবে বিষয়টি তাঁর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু জানতেন ফলে মামুনুল হকের স্ত্রীর পরিচয়ে কোন ধরনের সামাজিক মর্যাদা পাননি।

জান্নাতর ঝর্ণা আছে ঝর্ণার মনিরুলের প্রতি তৈরি হয় ব্যাপক বিদ্বেষ ঘটনার আগের দিন শুক্রবার মাওলানা মামুনুল হক বায়তুল মোকাররমে হেফাজতের প্রতিবাদ সভায় সরকারের বিরুদ্ধে মারাত্মক মুকাদ্দার সবকিছুই ঠিকঠাক চলছিল।

মামুনুল হক কর্মব্যস্ত ছিলেন মাদ্রাসায় কিন্তু তাকে জান্নাত আরা ঝরনা বারবার অনুরোধ করতে থাকে বাইরে বেড়াতে যেতে।

এক পর্যায়ে রাজি হয়ে যান মামুনুল হক, পুরো ঘটনার জন্য মামুনুল হকের সর্মথকরা এখন জান্নাতের ঝর্ণা কে দায়ী করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তারা বলছেন ঝরনা মামুনুল হককে ভাষাতেই পরিকল্পিতভাবে বেড়াতে গিয়েছিলেন এমনকি এই তথ্য স্থানীয় যুবলীগ নেতাদের দিয়েছেন জান্নাতের ঝর্ণা এমনই মন্তব্য করেছেন মামুনুল হকের কোন কোন সমর্থক।

যুক্তি হিসেবে তারা বলছেন মামুনুল এবং ঝরনার ফাঁস হওয়া ফোনালাপে বোঝা যায় এ ঘটনায় কোনো ধরনের আপোষ বা কষ্ট নেই সরকার এক পর্যায়ে ঝর্ণায় হেসে হেসে মামুনকে বলেন কি পরিকল্পনা ছিল আর কি হলো।

এদিকে ব্যক্তিগত ভুলের জন্য কর্মী ও সমর্থকদের ক্ষমা প্রার্থনা করেছেন হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক তিনি বলেন আমার ব্যক্তিগত অসাবধানতার কারণে যে ত্রুটি-বিচ্যুতি হয়েছে আমার অসাবধানতার কারণে এবং যথাযথভাবে আমি পদক্ষেপ গ্রহণ না করার কারণে আমি যেই ক্ষতির সম্মুখীন ব্যক্তিগতভাবে হয়েছে সেজন্য আমি নিজেই মর্মাহত।

আমার কারনে আজকে অনেকেই সেখানে ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের কাছে আমি হাতজোড় করে ক্ষমা প্রার্থনা করছি এই ক্ষতিগ্রস্তদের পাশে আমি আছি এবং সারা পৃথিবীর সব মুসলমান ভাই বোনদের কে এই ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।

নিজের ফেসবুক লাইভে এসব কথা বলেন মামলার বলেন আমি পুলিশকে তথ্য দিয়েছি দুই স্ত্রীর নাম আলাদা করে বলেছি আমার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ আমার নামটি সামনে এনেছেন জানে তার কাছ থেকে আমার অনুমতি ছাড়া তার ট্রিটমেন্ট ও মন্তব্য ধারণ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তারা

তিনি বলেন কার অনুমতি নিয়ে জনসম্মুখে এসব প্রচার করেছে? আমার পর্দানশীল স্ত্রীর পর্দা তারা লংঘন করেছে দেশ ও জাতির সামনে তার পর্দার বিধান লংঘন করে যে অধিকার ক্ষুণ্ন করেছে সেটার জন্য জনতার আদালতে বিচার দেয় করলাম।

ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাস দিয়ে মামুনুল হক বলেন বিশ্বের মুসলমান ভাইদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি একের পর এক মামলা করা হচ্ছে এর মাধ্যমে অনেক মানুষকে হয়রানি করা হবে অথচ প্রকৃত জলদস্যুদের হামলা করল সেই সন্ত্রাসীদের ব্যাপারে নীরব আইনশৃঙ্খলা বাহিনী তাদের ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়নি।

তাদের নাম-পরিচয় দিবালোকের মতো পরিষ্কার ইনশাআল্লাহ ঈদের মধ্যে তাদের ব্যাপারে এজাহার দায়ের করেছি আরো আইনগত ব্যবস্থা গ্রহণ করব তিনি বলেন আমার বিরুদ্ধে আমার চরিত্র হননের জন্য শুধু ব্যক্তিগত গোপনীয়তা ফাঁস করেই তারা ক্ষান্ত হয়নি।

About admin

Check Also

ডামুড্যা পৌরসভার নির্বাচন

আসন্ন পৌরসভা নির্বাচনে ৯টি কেন্দ্র থেকে ৭টি কেন্দ্রর ফলাফল প্রকাশ করা হয়েছে যা ইতিমধ্যে জনাব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *